রবিবার ২৮ মে ২০১৭


আজিজ মার্কেট থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় শনাক্ত


আমাদের অর্থনীতি :
10.01.2017

সুজন কৈরী: রাজধানীর শাহবাগে আজিজ সুপার মার্কেট থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। তার নাম সুমন সিকদার। পেশায় তিনি একজন চিকিৎসক। তার গ্রামের বাড়ি মাগুরার বেঙ্গায়। তার বাবার নাম সুকুমার সিকদার। গতকাল সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে ওই যুবকের পরিচয় শনাক্ত করেন তার স্বজনরা।
নিহতের মামাত ভাই বাসুদেব বিশ্বাস বলেন, সুমন আজিজ মার্কেট এলাকায় থাকতেন। গত ২ জানুয়ারি সে মাগুরা থেকে নিখোঁজ হয়। পরে এ বিষয়ে মাগুরা সদর থানায় জিডি করা হয়। খবর পাওয়ার পর ঢাকায় এসে ভাইয়ের লাশ শনাক্ত করে। সুমনের বাবা সুকুমার শিকদার জানান, ৩৩তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মাগুরার শ্রীপুর উপজেলার সাচিলাপুর স্বাস্থ্যকেন্দ্রে সহকারী মেডিকেল অফিসার পদে সুমন কর্মরত ছিলেন।
শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, নিহত যুবকের ফিঙ্গার প্রিন্ট সংগ্রহের পর তা ম্যাচ করে স্বজনদের খোঁজ পাওয়া যায়। পরে খবর দিলে স্বজনরা এসে লাশ শনাক্ত করেন।
এদিকে লাশ উদ্ধারের খবর জানার পর থেকে সুমন শিকদারের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। উল্লেখ্য, গত ৩ জানুয়ারি আজিজ সুপার মার্কেটের চারতলার গাড়ি রাখার স্থান থেকে হাত-পা ভাঙ্গা অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তবে কারা কি কারণে সুমনকে হত্যা করেছে সে বিষয়ে কোনো কিছু জানাতে পারেনি পুলিশ। সম্পাদনা: এনামুল হক