বুধবার ১৮ জানুয়ারী ২০১৭
  • প্রচ্ছদ » আমার দেশ » কাউখালীতে শিক্ষা সফরের বাস দুর্ঘটনায় ৪০ শিক্ষক-শিক্ষার্থী আহত


কাউখালীতে শিক্ষা সফরের বাস দুর্ঘটনায় ৪০ শিক্ষক-শিক্ষার্থী আহত


আমাদের অর্থনীতি :
11.01.2017

 

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে শিক্ষা সফরের যাত্রীবাহী একটি পরিবহন বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে আহত হয় অন্তত ৪০ যাত্রী।

গতকাল সকালে কাউখালী-নৈকাঠি সড়কের বিড়ালজুড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জেলার স্বরূপকাঠী থেকে একটি মাধ্যমিক বিদ্যালয়ের ১১৬ জন শিক্ষক-শিক্ষার্থীরা বাসযোগে বাগেরহাটে শিক্ষা সফরের উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় বৈশাখী পরিবহন (খুলনা মেট্রো ০৪-০০২৪) নামে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। বাসটিতে ৫৭ জন শিক্ষক-শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, সকাল সাড়ে আটটার দিকে কাউখালী-নৈকাঠী সড়কের বিড়ালজুরী নামক স্থানে আসলে বাসটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি সড়কের পাশে একটি রেইন্ট্রি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুছড়ে যায়। এসময়  ৪০ বাসযাত্রী শিক্ষক ও শিক্ষার্থী গুরুতর আহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে কাউখালী উপজেলা প্রশাস, ফায়ার সার্ভিস ও হাসপাতালের কর্মী ও গ্রামবাসী মিলে আহতদের উদ্ধার করে গুরুতর অবস্থায় ৪০ জনকে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এর মধ্যে অন্তত ১৫ জনকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর পরই কাউখালী উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালাচ্ছেন। সম্পাদনা: এনামুল হক