শুক্রবার ২০ জানুয়ারী ২০১৭


এমপি লিটন হত্যাকা- একটি বিচ্ছিন্ন ঘটনা : আইজিপি শহীদুল হক


আমাদের অর্থনীতি :
11.01.2017

 

মোস্তাফিজার রহমান বাবলু, রংপুর: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, এমপি লিটন হত্যাকা- একটি বিচ্ছিন্ন ঘটনা। এ হত্যাকারীদের শিগগিরই শনাক্ত করা হবে। অতীতে আমাদের যে সাফল্য তাতে আমরা আশাবাদী।

গতকাল মঙ্গলবার দুপুরে রংপুর বিভাগীয় আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় যোগ দিতে এসে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। আইজিপি বলেন, আমরা সম্পূর্ণ নিরপেক্ষভাবে পেশাদারিত্বের সঙ্গে তদন্ত করছি। এমপি লিটন হত্যাকা-ের ঘটনায় যেসব বিষয় আমাদের সামনে আসছে সেগুলো আমলে নিয়েই কাজ করছি।

তিনি আরও বলেন, এর আগে দেশে যত জঙ্গি ও সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে তা আমরা উদঘাটন করেছি। সম্ভাব্য সব বিষয় মাথায় রেখেই এমপি লিটন হত্যার তদন্ত কাজ চলছে।

এমপি লিটন হত্যার মধ্য দিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে কিনা এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, এটাকে আইনশৃঙ্খলার অবনতি বলা যায় না। বরং দেশের বর্তমান পরিস্থিতি অন্য যে কোনো সময়ের চেয়ে ভালো আছে। যা দেশে-বিদেশে প্রশংসিত হয়েছে।

পরে আইজিপি পুলিশ হলে রংপুর বিভাগের পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে বক্তব্য রাখেন। রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুকের সভাপতিত্বে বিভাগের আট জেলার পুলিশ সুপারসহ বিভিন্ন কর্মকর্তারা সভায় অংশ নেন। সম্পাদনা: শাহানুজ্জামান টিটু