বৃহস্পতিবার ২৯ জুন ২০১৭
  • প্রচ্ছদ » শেষ পাতা » সাংবাদিক শিমুল হত্যা মামলায় মিরুর ভাই ও তার গাড়িচালক ৫ দিনের রিমান্ডে


সাংবাদিক শিমুল হত্যা মামলায় মিরুর ভাই ও তার গাড়িচালক ৫ দিনের রিমান্ডে


আমাদের অর্থনীতি :
16.02.2017

 

রেজাউল করিম, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিক শিমুল হত্যা মামলায় আদালত প্রধান আসামি পৌর মেয়র হালিমুল হক মিরুর ছোট ভাই মিন্টু ও তার গাড়িচালক শাহীন আলমকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

গতকাল সকাল  সাড়ে ১১টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল হক দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শাহজাদপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রে মো. হাসিবুল হক ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া শাহজাদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি বিজয় মাহমুদকে মারধরের আরেকটি মামলায় প্রধান আসামি মেয়র মিরুর জামিন আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করেন। আদালত থেকে বের হয়ে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পিপি অ্যাড. আবুল কাশেম। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ জেলখানা থেকে পুলিশের কড়া পাহারার মধ্যে শাহজাদপুর আদালতে ২ আসামিকে আদালতে হাজির করা হয়।

প্রসঙ্গত,গত ২রা ফেব্রুয়ারি আ.লীগের দু’গ্রপের সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় মেয়র হালিমুলক হক মিরুর গুলিতে সমকাল সাংবাদিক আব্দুল হাকিম শিমুল গুরুতর আহত হন। পরদিন উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় সাংবাদিক শিমুলের স্ত্রী নুরুন্নাহার বাদী হয়ে পৌর মেয়র হালিমুলক হক মিরুকে প্রধান আসামি করে ১৮ জন নামীয়সহ অজ্ঞাত আরও ২০/২৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। সম্পাদনা: মুরাদ হাসান