সোমবার ২০ ফেব্রুয়ারী ২০১৭


শেষ বিন্দু পর্যন্ত লড়াই করবে বিএনপি : রিজভী


আমাদের অর্থনীতি :
16.02.2017

কিরণ সেখ: জনগণের অধিকার প্রতিষ্ঠিত করতে বিএনপি শেষ বিন্দু পর্যন্ত লড়াই করবে বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

গতকাল বুধবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

রুহুল কবির রিজভী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ হতে হবে। শেখ হাসিনার অধীনে  কোনো নির্বাচন নয়। এছাড়া সন্ত্রাসী কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। আর এজন্য বিএনপি প্রস্তুতিও নিচ্ছে। ‘বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদ ও নির্বাহী কমিটির সদস্য শাহ মো. আবু জাফর-এর রোগমুক্তি কামনায়’ এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ সরকার কানাডার একটি এলাকাকে বেগমগঞ্জ বানিয়েছে মন্তব্য করে তিনি বলেন, সরকারের মন্ত্রী-এমপিরা দুর্নীতির টাকা দিয়ে কানাডায় বাড়ি-গাড়ি করেছে। আর সেই এলাকার নামও দিয়েছে বেগমগঞ্জ।

রিজভী বলেন, ক্ষমতাসীনরা গণতন্ত্রকে অবরুদ্ধ করেছে। এ গণতন্ত্র যাতে অবমুক্ত না হয় সেজন্য সিইসি হিসেবে নুরুল হুদাকে নিয়োগ দিয়েছে। আরেকটি রক্তাক্ত নির্বাচন করতেই নুরুল হুদাকে নিয়োগ দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে এতে বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশারফ হোসেন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুঁইয়া, ওলামা দলের সভাপতি এম এ মালেক প্রমুখ উপস্থিত ছিলেন। সম্পাদনা: নাশরাত আর্শিয়ানা চৌধুরী