বুধবার ২৩ অগাস্ট ২০১৭


নির্বাচনের ইস্যুতে হাইকোর্ট দেখাচ্ছে সরকার : দুদু


আমাদের অর্থনীতি :
17.02.2017

কিরণ সেখ: জাতীয় নির্বাচনের ইস্যুতে সংবিধানের দোহাই দিয়ে সরকার হাইকোর্ট দেখাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন ঢাকা মহানগর আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবিতে আয়োজিত মানববন্ধনে শামসুজ্জামান দুদু বলেন, জাতীয় নির্বাচনের ইস্যুতে সরকার সংবিধানের দোহাই দিয়ে হাইকোর্ট দেখাচ্ছে। কিন্তু সরকারের উচিত, নির্বাচনের ইস্যুতে সংবিধানের দোহাই না দিয়ে সহায়ক সরকার নিয়ে দেশের সকল রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা শুরু করা। কারণ সহায়ক সরকার ছাড়া কোনো গ্রহণযোগ্য নির্বাচন হবে না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জেলে নিয়ে যারা নির্বাচনের কথা ভাবচ্ছেন তারা বোকার স্বর্গে বাস করছেন বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, দেশের জনগণের ভোটাধিকার, গণতন্ত্র ও গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থার জন্য বিএনপি আন্দোলন করছে। এর জন্য প্রয়োজনে বিএনপি রাস্তায় নামবে বলেও সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেন দুদু।

মানববন্ধনে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, গণশিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, ছাত্রদলের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ বক্তব্য রাখেন। সম্পাদনা: এনামুল হক