বুধবার ২৯ মার্চ ২০১৭


থানায় সেবা নিতে এসে কেউ  যেন হয়রানির শিকার না হয়-কমিশনার


আমাদের অর্থনীতি :
17.02.2017

মাসুদ আলম : জনগণের সাথে শুভেচ্ছা, সহযোগিতা ও সৌজন্যমূলক আচরণ করতে পুলিশ সদস্যদের  প্রতি আহবান জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া। গতকাল বৃহস্পতিবার রাজধানীর মিরপুর পিওএম পুলিশ লাইনস’এ আয়োজিত বিশেষ কল্যাণ সভায় এ আহবান জানানো হয়।

দায়িত্ব পালনকালে জনগণের প্রতি ভাল ব্যবহার ও যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করে কমিশনার বলেন- থানায় সেবার মান বৃদ্ধি  পেয়েছে। খেয়াল রাখতে হবে থানায় সেবা নিতে এসে কেউ যেন হয়রানির শিকার না হয়। মাদক বিক্রি ও ব্যবসার সাথে জড়িত প্রত্যেকের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। মাদকের আখড়া পাওয়া গেলে তা  ভেঙে গুড়িয়ে দেয়া হবে।

তিনি বলেন, পুলিশ একটি সুশৃঙ্খল বাহিনী। জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করাই পুলিশের কাজ। পুলিশের কোন সদস্য মাদকের সাথে জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

কমিশনার আরও বলেন, জঙ্গি দমনে আমরা যথেষ্ট সাফল্য অর্জন করেছি।  প্রধানমন্ত্রীসহ দেশের সর্বমহলে আমাদের কাজের ভূয়সী প্রশংসা হচ্ছে। দেশের মানুষের মধ্যে জঙ্গি দমনে আজ একটি ঐক্য তৈরি হয়েছে। এটি আমাদের প্রতি দেশের মানুষের ভালবাসার প্রতিফলন। ঢাকা মেট্রোপলিটন পুলিশ আজ দেশের রোল মডেল হিসেবে কাজ করছে। এখানকার প্রত্যেকটি অফিসার খুব দক্ষ এবং স্বচ্ছতার সাথে নগরবাসীকে সেবা দিয়ে যাচ্ছে। জনগণের আস্থা বাড়াতে তিনি সবাইকে আরও আন্তরিকভাবে দায়িত্ব পালন করার আহবান জানান । সম্পাদনা: ইসমাঈল হুসাইন ইমু/রাশিদ