মঙ্গলবার ২৪ অক্টোবর ২০১৭


সময়-স্রোতের মতো সংবিধান ও নির্বাচন জন্য অপেক্ষা করবে না : ওবায়দুল কাদের


আমাদের অর্থনীতি :
17.02.2017

 

আল হেলাল শুভ: খালেদাকে জিয়াকে জেলে পাঠানোর ইচ্ছা সরকারের নেই। তবে সময় ও স্রোতের মতো দেশের সংবিধান ও নির্বাচন কারও জন্য অপেক্ষা করবে না। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল সকালে রাজধানীর এয়ারপোর্ট রোডে হোটেল রেডিসনের সামনে সৌন্দর্যবর্ধন প্রকল্পের উদ্বোধন শেষে তিনি এমন মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, ভারতের তামিলনাডুতে মুখ্যমন্ত্রী পদের খুব কাছাকাছি গিয়েও শশীকলাকে জেলে যেতে হয়েছে। তার জন্য ভারত সরকার কিংবা নির্বাচন বসে থাকবে না। এদেশেও নির্বাচন ঠিক তেমনি খালেদা জিয়ার জন্যও বসে থাকবে না। তিনি আরও বলেন, সময় ও স্র্রোত কারও জন্য অপেক্ষা করে না। তেমনি দেশের সংবিধান ও নির্বাচন কারও জন্য অপেক্ষা করবে না। যথাসময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

খালেদা জিয়ার জেলে যাওয়া আদালত নির্ধারণ করবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়াকে জেলে পাঠানোর ইচ্ছা সরকারের নেই। আদালতে দোষী সাব্যস্ত হলে সে কারাগারে যাবে কি না, মাফ পাবে কি না, সেটা আদালত নির্ধারণ করবে।

এ সময় রাজধানীর বনানী বিমানবন্দর পর্যন্ত সৌন্দর্য বর্ধন, ডিজিটালাইজেশন ও রক্ষণাবেক্ষণ প্রকল্পের উদ্যোক্তা সংস্থা ভিয়েনাল ওয়ার্ল্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সম্পাদনা: এনামুল হক