মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭


হিলারিকে দাঁড়িয়ে সম্মান জানালেন থিয়েটারের দর্শকরা


আমাদের অর্থনীতি :
17.02.2017

জাহিদ আল রাফি: আবারো ব্রডওয়ে দর্শকদের দাঁড়ানো অভ্যর্থনা পেলেন হিলারি ক্লিনটন। স্থানীয় সময় বুধবার রাতে ব্রডওয়েতে অনুষ্ঠিত ‘সানসেট বোলেভার্ড’ অনুষ্ঠানে যোগদান করার সময় ব্রডওয়ের শ্রোতাদের অভ্যর্থনা পান হিলারি।

এর আগেও হিলারি ক্লিনটন নিউইয়র্কে অনুষ্ঠিত হওয়া মিউজিক্যাল শোতে অনেক গণমাধ্যমকর্মী ও সামাজিক যোগাযোগকর্মীদের সামনে দর্শকদের শুভেচ্ছা পেয়েছিলেন। ব্রডওয়ে থিয়েটার শোর জন্য হিলারি ক্লিনটন অপরিচিত কেউ নন। গত জানুয়ারিতে ব্রডওয়েতে অনুষ্ঠিত হওয়া ‘দ্য কালার পারপল’র শেষ শোতে দর্শকদের থেকে একই রকম শুভেচ্ছা পেয়েছিলেন ক্লিনটন। হিলারি ক্লিনটন শোটিতে তার স্বামী সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন ও তাদের মেয়ে চেলসিয়াও উপস্থিত ছিলেন।

মার্কিন প্রেসিডেন্ট প্রচারণার সময় ব্রডওয়ে সম্প্রদায়ের সঙ্গে কাজ করেছেন হিলারি ক্লিনটন। মার্কিন প্রেসিডেন্ট হিসেবে হিলারির প্রশাসন স্থাপনের লক্ষ্যে ব্রডওয়ে সম্প্রদায় ‘হ্যামিলটন’ অভিনয় করেছিল।

২০১৬ সালের নভেম্বরে ‘হ্যামিলটন’ অভিনয়ের সময় হিলারি ক্লিনটনকে মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স অভ্যর্থনা জানিয়েছিলেন। সকল দর্শকরাও তখন হিলারিকে অভ্যর্থনা জানায়। অনুষ্ঠানটিতে পেন্স ‘বিচিত্র আমেরিকা’কে সুরক্ষা করার দাবি জানিয়ে তার বক্তব্যে হিলারির প্রতি বিবৃতি পাঠ করেছিলেন। দ্য হিল, সম্পাদনা: এম রবিউল্লাহ