মঙ্গলবার ২৮ মার্চ ২০১৭


গতির সঙ্গে সুইং নিয়ে আরও দুর্দান্ত রুবেল


আমাদের অর্থনীতি :
18.02.2017

স্পোর্টস ডেস্ক : একবার ভেবে দেখুন ধারাবাহিকভাবে ১৪০/৪৫ কিমি গতির বল, সঙ্গে উইকেটের দুই পাশেই দারুণ সব সুইং। এমন কম্বিনেশনে বোলার কতটা দুর্দান্ত হবে। আর এটাই করার চেষ্টা করছেন পেসার রুবেল হোসেন। রুবেলের বলের সবচেয়ে বড় অস্ত্রই তার গতি। বাংলাদেশের সবচেয়ে গতিদানবই বলা হয় তাকে। এবার সে গতির সঙ্গে সুইং করানোর চেষ্টা করছেন পেসার হান্ট থেকে উঠে আসা এ পেসার। আর তার ফলাফলটাও পাচ্ছেন তিনি।জাগো নিউজ

চলতি বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) দুর্দান্ত বোলিং করছেন রুবেল। প্রথম ম্যাচেই ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে তুলে নেন পাঁচ উইকেট। তাও মাত্র ২২ রানে। পরের ম্যাচেও দুর্দান্ত ছিলেন তিনি। দুই ইনিংসেই ২টি করে উইকেট পেলেও দারুণ নিয়ন্ত্রিত বোলিং করেন তিনি। তার বোলিংয়ের ধরনে প্রশংসা কুড়িয়েছেন সমালোচকদের।

গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলন করতে আসে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল। অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রুবেল, ‘আমার বোলিংয়ের প্রধান অস্ত্র হচ্ছে আমার গতি। সেটা ধরে রেখে এবার তার সঙ্গে সুইং নিয়ে কাজ করছি।শফিউল ইসলামের ইনজুরির কারণে হঠাৎ করেই জাতীয় দলে জায়গা পেয়েছিলেন রুবেল। আর সুযোগটা ভালোভাবেই কাজে লাগিয়েছিলেন তিনি। তিনটি টি-টোয়েন্টি ম্যাচেই ধারাবাহিকভাবে ভালো বল করেছেন তিনি। তবে টেস্টে নিজেকে মেলে ধরতে না পারায় ভারত সফরে জায়গা হয়নি তার।