বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭


খুশির জোয়ারে ভাসছে ক্রিকেটারদের পরিবার


আমাদের অর্থনীতি :
21.03.2017

 

স্পোর্টস ডেস্ক : খুশির এই জোয়ারে ভেসেছে টাইগার ক্রিকেটারদের পরিবারও। পুরো দলকে অভিনন্দন জানিয়েছেন সাকিব- মুশফিক-সাব্বির- অভিষিক্ত মোসাদ্দেক সৈকতের বাবা-মা।

হাজেরা খাতুন রেখা। পেশায় চাকুরীজীবী। তবে, পেশাগত সেই পরিচয় ছাপিয়ে বড় একটি পরিচয় দাঁড়িয়ে গেছে তার। ক্রিকেটার সাব্বির রহমান রুম্মানের মা তিনি। ক্রিকেটের ব্যাকরণ বোঝেন সামান্যই। তার কাছে ক্রিকেট মানেই সাব্বির। ব্যবসায়ী বাবার কণ্ঠেও আবেগ। দেশের শততম টেস্টে খেলেছেন সন্তান। এতেই পরম শান্তি যেন। মোসাদ্দেক হোসেন সৈকতের মা’য়ের কাছে দিনটি আরেকটু বিশেষ। অভিষেক টেস্টেই তার সন্তান ইতিহাসের সাক্ষী হয়েছেন। রঙিন পোশাকের পর সাদা পোশাকেও উজ্জ্বল সৈকত। অনুভূতি জানাতে গিয়ে ছেলের পারফরম্যান্সের মতোই চকচক করে উঠলো মায়ের চোখ দু’টো।

টাইগারদের টেস্ট দলের ক্যাপ্টেন মুশফিকের বাবা ক্রিকেটপাড়ায় বেশ পরিচিত মুখ। ঐতিহাসিক ম্যাচটি তিনি দেখলেন বগুড়ায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসেই। জয়ের আনন্দ ছুঁয়ে যায় তাকে। এলাকাজুড়ে মিষ্টি বিতরণ করেন বাংলাদেশের সাদা পোশাকের অধিনায়কের উ”ছ¡সিত পিতা। তবে, তার মতো আবেগ ঠিকরে বের হয়নি সাকিবের বাবার কণ্ঠে। শিহরণটা আটকে রেখেই উজ্জ্বলতর আগামীর প্রার্থনায় তিনি। উৎসব হয়েছে কলম্বোয়। সেখানে হয়তো নেই সাকিব-মুশফিকের বাবারা। কিন্তু, হৃদয়ের উৎসব তো সীমানা মানেনা।