মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০১৭
  • প্রচ্ছদ » খেলা » হার্শা ভোগলের চ্যাম্পিয়ন্স ট্রফির সেরা একাদশে সাকিব


হার্শা ভোগলের চ্যাম্পিয়ন্স ট্রফির সেরা একাদশে সাকিব


আমাদের অর্থনীতি :
19.06.2017

এম এ রাশেদ: ভারত-পাকিস্তানের ফাইনাল ম্যাচ দিয়ে গতকাল  পর্দা নেমেছে চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসরের। তবে ফাইনাল ম্যাচের আগেই পারফর্মেন্সের ভিত্তিতে সেরা একাদশ তৈরি করেছেন জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে। আর ভারতীয় এই ধারাভাষ্যকারের সেরা একাদশে জায়গা পেয়েছেন সাকিব আল হাসান।

হার্শা ভোগলের একাদশে ইনিংসের শুরু করবেন শিখর ধাওয়ান আর রোহিত শর্মা। বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল দুর্দান্ত ফর্মে থাকেলও ভারতীয় এই জুটিকেই বেঁছে নিয়েছেন তিনি।

তিন নম্বরে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, একই সাথে একাদশের অধিনায়কত্বে থাকছেন এই ডানহাতি। মিডেল অর্ডারে জো রুট ও বেন স্টোকসকে রেখেছেন হার্শা। ব্যাটিংয়ে মুশফিকের চেয়ে পিছিয়ে থাকলেও উইকেট কিপিংয়ে এগিয়ে থাকায় ধোনির কাছে জায়গা হারিয়েছেন এই টাইগার উইকেট কিপার ব্যাটসম্যান।

নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত এক সেঞ্চুরি করে দলকে সেমিতে নেওয়া সাকিবকে সাত নম্বরে রেখেছেন হার্শা ভোগলে। স্পিনার হিসেবে জায়গা পেয়েছেন আদিল রাশিদ। আর পেস আক্রমণে দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার মরনে মরকেলের সঙ্গে আছেন পাকিস্তানি তরুণ ডানহাতি পেসার হাসান আলি ও আরেক পাকিস্তানি জুনায়েদ খান।

সেরা একাদশ : শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), জো রুট, বেন স্টোকস, এমএস ধোনি (উইকেট কিপার), সাকিব আল হাসান, আদিল রশিদ, মরনে মরকেল, হাসান আলি, জুনায়েদ খান।