রবিবার ২৫ জুন ২০১৭


রাজনীতি ছাড়ার ঘোষণা পল্টন থানা স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদকের


আমাদের অর্থনীতি :
19.06.2017

 

নিজস্ব প্রতিবেদক: রাজনীতি ছাড়ার ঘোষনা দিয়েছেন পল্টন থানা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু। পারিবারিক কারণেই তিনি এ রাজনীতি ছাড়ছেন বলে গতকাল রোববার এই প্রতিবেদককে জানিয়েছেন তিনি। তার রাজনীতি ছাড়ার বিষয়টি সংগঠনে তার হাইকমান্ডকেও জানিয়েছে বলে জানান তিনি।

তানু এই প্রতিবেদককে বলেন, স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর দক্ষিনের তৎকালীন সভাপতি আলী রেজাউর রহমান রিপনের কাছে আমি সংগঠন থেকে পদত্যাগের কথা জানাই। আমি ঘোষনা দিয়ে আমার দলীয় পদ ও দল ত্যাগ করছি। একই সঙ্গে আমি রাজনীতি থেকেও পদত্যাগ করছি। ইতিমধ্যেই প্রায় ১ বছর থেকে তিনি সংগঠনের কোন কর্মকান্ডে নিজেকে যুক্ত করছেন না বলে জানান তিনি।

তিনি বলেন, আমি সংগঠনের (স্বেচ্ছাসেবক দল) পল্টন থানার দায়িত্ব নেওয়ার আগে সেখানে দীর্ঘদিন কোন কমিটি ছিল না। পরে আমার নেতৃত্বে সেখানে কমিটি হয়। আমি সংগঠনের ওই থানার সাধারণ সম্পাদক হই। কিন্তু এখন পারিবারিক কারণে আমাকে রাজনীতি ছাড়তে হচ্ছে।

উল্লেখ্য, তানভীর হাছান তানু রাজধানীর ধানমন্ডির আইডিয়াল কলেজ থেকে বি. কম পাশ করেন। এর পর প্রায় ১১ বছর তিনি বিদেশে ছিলেন। ছাত্র জীবনে পল্টন থানা ছাত্রদলের ক্রিড়া বিষয়ক সম্পাদক ছিলেন তিনি।