রবিবার ২৫ জুন ২০১৭


 ডিএমপি কমিশনার এই রমজানে চুরি-ডাকাতি-ছিনতাই নেই


আমাদের অর্থনীতি :
20.06.2017

সুজন কৈরী : রাজধানীতে এই রমজানে চুরি, ডাকাতি, ছিনতাই, অজ্ঞান ও মলম পার্টির দৌরাত্ব নেই বলে দাবি করেছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। গতকাল সোমবার রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টার ও হাইকোর্ট মাজার গেটের সামনে অসহায় ও দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এমন দাবি করেন।

রাজধানীবাসীর উদ্দেশ্যে ডিএমপি কমিশনার বলেন, আপনাদের ভালো রাখার জন্য বাংলাদেশ পুলিশ রাতদিন লাগাতার পরিশ্রম করে যাচ্ছে। আমরা ডিএমপি’র কার্যক্রম আরো বেগবান করেছি। ঢাকা মহানগরীতে চুরি, ডাকাতি, ছিনতাই, অজ্ঞান-মলম পার্টি নেই বললেই চলে। সব জায়গায় সাদা পোশাকে ও ইউনিফর্মে পুলিশ এদের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, আমরা রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে আপনাদের সেবা করে যাচ্ছি।

ন্যায়ের শাসন প্রতিষ্ঠায় আমরা কাজ করছি। জননিরাপত্তার জন্য হুমকি যে কোন বিষয় আমরা জীবন দিয়ে হলেও প্রতিরোধ করবো। মানুষ যদি মানুষের পাশে না দাঁড়ায় সে মানুষ না। আমরা নিজেদের বেতনের টাকায় আপনাদের জন্য ঈদের নতুন কাপড় নিয়ে এসেছি।  আমার সন্তান ও পরিবার ঈদে নতুন কাপড় পড়বে আর এসব অসহায় মানুষ ঈদে নতুন কাপড় পড়বে না এটা হবে না।