রবিবার ২৩ জুলাই ২০১৭


জামালপুরে ১২ বছরের শিশু গর্ভবতী,বাবা গ্রেফতার


আমাদের অর্থনীতি :
17.07.2017

 

শরিফুল ইসলাম ঝোকন, জামালপুর : জামালপুর পৌরসভার রশিদপুরে ১২ বছরের শিশুকন্যা পিতার দ্বারা ধারাবাহিক ধর্ষণের শিকার হয়ে পাঁচ মাসের গর্ভবতী হওয়ার অভিযোগ ওঠেছে। ওই শিশুর মায়ের অভিযোগের প্রেক্ষিতে জামালপুর সদর থানা পুলিশ শনিবার রাতে রশিদপুরে অভিযান চালিয়ে শিশুটির পিতা ধর্ষক রবিউল ইসলাম ওরফে সাদা খালেককে গ্রেফতার করেছে।

শিশুর মা অভিযোগে জানান, তার মেয়ে রশিদপুরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। মেয়ে গর্ভবতী হওয়ার বিষয়টি তার নজরে এলে মেয়ের কাছ থেকেই জানতে পারেন মেয়েটির বাবা রবিউল ইসলাম ওরফে সাদা খালেক নানা ভয়ভীতি দেখিয়ে মেয়েকে ধারাবাহিক ধর্ষণ করেছে। এতে মেয়েটি বর্তমানে পাঁচ মাসের গর্ভবতী।  শনিবার রাতে মেয়েকে সাথে নিয়ে শিশুটির মা জামালপুর সদর থানায় গিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিমুল ইসলামের কাছে অভিযোগ করেন। অভিযোগ পেয়েই জামালপুর সদর থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাতেই রবিউল ইসলাম ওরফে সাদা খালেককে রশিদপুরে তার বাড়ি থেকে গ্রেফতার করেন। রাতে থানার হেফাজতে রাখার পর গতকাল রোববার সকালে তাকে কোর্টে প্রেরণ করা হয়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিমুল ইসলাম জানান, ওই শিশু ও তার মায়ের অভিযোগ পেয়েই শিশুটির পিতা রবিউল ইসলাম ওরফে সাদা খালেককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। গর্ভবতী শিশুটিকে তার মায়ের সঙ্গে জামালপুর সদর থানার মহিলা পুলিশের হেফাজতে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষানিরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান