বুধবার ২২ নভেম্বর ২০১৭


আ.লীগ নেত্রীর বাড়িতে ককটেল বিস্ফোরণ


আমাদের অর্থনীতি :
17.07.2017

ডেস্ক রির্পোট: পাবনার ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর স্ত্রী মাহজেবীন শিরিন পিয়ার বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

গতকাল রোববার সকাল ৭টার দিকে তার বাড়ির সীমানাপ্রচীরের মধ্যে বিকট শব্দে ককটেল বিস্ফোরণের এ ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।

মাহজেবীন শিরিন পিয়া জানান, সকাল পৌনে ৭টার সময় তার বাড়ির কাজের মহিলা আসার সময় গেটের সামনে লাল টেপ জড়ানো একটি বস্তু দেখতে পেয়ে তার ছেলে দেশকে (১২) ডাকে। দেশ বাড়ির দোতলার বেলকুনিতে এসে ওই বস্তুটি তার কাছে ছুড়ে দিতে বলে। ওই কাজের মহিলার দেয়া টেপ জড়ানো বস্তুটি হাতে নিয়ে দেশ নাড়াচাড়া করে বস্তুটির গায়ে জড়ানো টেপ খুলতে থাকে।

খবর পেয়ে আমবাগান পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল মজিদসহ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেন। এ বিষয়ে আমবাগান পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল মজিদ বলেন, খবর পেয়ে সেখানে উপস্থিত হয়ে আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি আমলে নিয়ে তদন্ত করা হচ্ছে। কে বা কারা এ কাজ করেছে তদন্তে তা বেরিয়ে আসবে। সূত্র – জাগো নিউজ