বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭
  • প্রচ্ছদ » শেষ পাতা » বিএনপি নেতারা বানভাসিদের পাশে না থেকে বিদেশে পাড়ি জমিয়েছেন :  ত্রাণমন্ত্রী


বিএনপি নেতারা বানভাসিদের পাশে না থেকে বিদেশে পাড়ি জমিয়েছেন :  ত্রাণমন্ত্রী


আমাদের অর্থনীতি :
18.07.2017

কুড়িগ্রাম প্রতিনিধি : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপি বলেছেন, বিএনপি নেতারা বানভাসিদের পাশে না থেকে চিকিৎসার নামে বিদেশে পাড়ি জমিয়েছেন।

দেশে খাদ্যের অভাব নেই উল্লেখ মন্ত্রী বলেন, বন্যা দুর্গতদের ভয়ের কোনো কারণ নেই। কেউ যেন খাদ্যাভাবে মারা না যায়। বিনা চিকিৎসায় মারা না যায়। সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে সতর্ক থাকতে বলেছেন। তিনি গৃহহীন সবাইকে গৃহ নির্মাণ করে দিতে বলেছেন। পানি না কমে যাওয়া পর্যন্ত বানভাসি মানুষদের খাদ্য সহায়তা দেবে সরকার।

গতকাল সোমবার দুপুরে কুড়িগ্রামের চিলমারী উপজেলার শাখাহাতির চরের আশ্রয়ন প্রকল্প মাঠে বন্যা দুর্গততের মাঝে ত্রাণ বিতরণ শেষে একথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, বন্যাকবলিত এলাকায় সাধারণ মানুষের  কাছ থেকে এনজিওদের ঋণের কিস্তি আদায় কয়েক মাসের জন্য বন্ধ রাখার অনুরোধ জানানো হয়েছে। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য রুহুল আমিন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত সচিব শাহ কামাল, অতিরিক্ত সচিব খালেদ মাহমুদ, জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী, জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান, পুলিশ সুপার মেহেদুল করিম প্রমুখ। সম্পাদনা : মুরাদ হাসান