রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭
  • প্রচ্ছদ » শেষ পাতা » সংঘবদ্ধ সন্ত্রাসী গোষ্ঠীই আমিনুরকে অপহরণ করেছে : কল্যাণ পার্টি


সংঘবদ্ধ সন্ত্রাসী গোষ্ঠীই আমিনুরকে অপহরণ করেছে : কল্যাণ পার্টি


আমাদের অর্থনীতি :
14.09.2017

 

কিরণ সেখ : সংঘবদ্ধ সন্ত্রাসী গোষ্ঠীই কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমানকে অপহরণ করেছে বলে দাবি করেছেন দলটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক।

বুধবার বিকালে জাতীয় প্রেসক্লাবে কল্যাণ পার্টি আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই দাবি করেন।

মুহাম্মদ ইবরাহিম বলেন, কোনো না কোনো রাজনৈতিক উদ্দেশ্যে, সংঘবদ্ধ কোনো কর্তৃপক্ষ বা সংঘবদ্ধ কোনো গোষ্ঠী আমিনুরকে অপহরণ করেছে। যেই করুক না কেন, যার পৃষ্ঠপোষকতাতেই হোক না কেন, জানমালের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব সরকারের। সেহেতু, সরকার এই দায়িত্ব এড়াতে পারে না।

সংঘবদ্ধ কর্তৃপক্ষ বা সংঘবদ্ধ গোষ্ঠী বলতে আপনি কি বুঝাচ্ছেন- এই প্রশ্নের জবাবে তিনি বলেন, সংঘবদ্ধ গোষ্ঠী বলতে আমরা সন্ত্রাসী গোষ্ঠীকে বুঝাচ্ছি। শোনা যাচ্ছে, ২০ দলীয় জোট থেকে বের হয়ে যাওয়ার জন্য কল্যাণ পার্টির ওপর চাপ রয়েছে, এই চাপ বৃদ্ধির জন্যই কী আমিনুর রহমানকে অপহরণ করা হয়েছে- জানতে চাইলে জোটের এই শীর্ষ নেতা বলেন, জোট থেকে বের হয়ে যাওয়ার জন্য কল্যাণ পার্টির ওপর চাপ সৃষ্টি করা হয়েছে, এটা এখন অস্বীকার করার কিছু নেই। তবে এখন এই চাপটা নেই। চাপটা ৫ জানুয়ারি নির্বাচনের আগে ছিল।

কারা চাপ প্রয়োগ করেছিল- জানতে চাইলে তিনি বলেন, উনাদের নাম এখন বলতে চাচ্ছি না। সরকার বা আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সংস্থা আমিনুরকে অপহরণ করেছে বলে আপনি মনে করেন কি না- এই প্রশ্নের জবাবে তিনি বলেন, এই দুটির একটি নামও আমি বলি নাই।

এসময় আমিনুরকে জীবন্ত ও সুস্থ অবস্থায় তার পরিবার, দলের নিকট ফেরত দেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী এবং পুলিশের ইন্সপেক্টর জেনারেলদের প্রতি আহ্বান জানান সৈয়দ ইবরাহিম। সংবাদ সম্মেলনে আমিনুর রহমানের পরিবারের সদস্য ও বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের নেতারা উপস্থিত ছিলেন। সম্পাদনা : শাহানুজ্জামান টিটু