বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭


আত্রাইয়ে স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার


আমাদের অর্থনীতি :
13.10.2017

 

আশরাফুল নয়ন, নওগাঁ : নওগাঁর আত্রাইয়ে বন্যায় বিধ্বস্ত রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার করছেন এলাকার যুব সমাজ। গত তিন ধরে উপজেলার সন্যাস বাড়ি থেকে হাটকালুপাড়া পর্যন্ত ইট বিছানো রাস্তাটি সংস্কার করা হয়।

এবারের ভয়াবহ বন্যায় উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের সন্যাসবাড়ি থেকে চকশিমলার ভেতর দিয়ে হাটকালুপাড়া পর্যন্ত ইট বিছানো রাস্তাটি বিধ্বস্ত হয়ে যায়। রাস্তার উপর দিয়ে পানি বয়ে হওয়ায় গুরুত্বপূর্ণ রাস্তার ইট উঠে গিয়ে রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে যায়। এতে ভোগান্তিতে পড়েন ৬ গ্রামের মানুষ । বন্যার পানি নেমে যাওয়ার পর রাস্তাটি সরকারিভাবে সংস্কারের উদ্যোগ না নেওয়ায় চকশিমলা গ্রামের যুব সমাজ স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তাটি সংস্কার শুরু করেছেন।

চকশিমলা গ্রামের ওমর ফারুক বলেন, তিন দিন ধরে বৃষ্টি উপেক্ষা করে আবেগ প্রবণ হয়ে বিশেষ করে শিক্ষার্থীদের কথা বিবেচনা করে এ কাজ করছি। এটি মেরামত হলে এলাকার হাজার হাজার জনসাধারণেরও দুর্ভোগ লাঘব হবে।

আত্রাই উপজেলা প্রকৌশলী মোবারক হোসেন বলেন, ক্ষতিগ্রস্ত রাস্তা সংস্কারের বরাদ্দ চাহিদাও দেওয়া হয়েছে। বরাদ্দ পেলেই সংস্কার কাজ শুরু করা হবে। সম্পাদনা : মুরাদ হাসান